ফা.ই.ফাহিমকে লেখা ০৫
- বিজয় দাশ - কথায় কথা ২৮-০৪-২০২৪

বোনের জন্যে ভালোবাসা, আসেনা আকাশ থেকে
বিধাতা তা দিয়েছেন রেখে হৃদয়ে আগের থেকে।
মনে মাঝে ভালোলাগা, যদি হঠাৎ বাধে বাসা
ওরে, সেটা নয় ভালো কিছু, সেটাই শর্বনাশা
বোন হল খোদার দেওয়া শ্রেষ্ঠ একটা দান
রাখতে হয় যত্নে তাকে, দিয়ে পূর সন্মান
তার জন্যে ভালোবাসা আসবে কোথা থেকে
আগে থেকেই সৃষ্টিকর্তা দিয়েছেন তা রেখে





-ঃ বোন কে ভালবাসি এর জন্যে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।